• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চাওয়া পাওয়া ভুলে দলের জন্য কাজ করুন : শেখ হাসিনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৭, ১১:৪২

আওয়ামী লীগ নেতাকর্মীদের ব্যক্তিগত চাওয়া পাওয়া ভুলে দলের জন্য কাজ করতে হবে। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরতে হবে।

শুক্রবার সকালে ঢাকার বঙ্গবন্ধু এ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নতুন ভবনের ভিত্তি বসানোর পর শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নের গতি ধরে রাখতে তৃতীয় মেয়াদে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। আর সেই জন্যে আওয়ামী লীগের উন্নয়নের কথা জনগণের কাছে বেশি বেশি তুলে ধরতে হবে। সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে।

জনগণের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় আসলে লুটপাট করে। আর তাই উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে আওয়ামী লীগকে ভোট দিয়ে ফের বিজয়ী করুন।

প্রধানমন্ত্রী বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা পর্যন্ত এদেশের মানুষের যত অর্জন সব আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। আওয়ামী লীগই দেশের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে।

এর আগে শুক্রবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এরপর তিনি গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউতে দলের নতুন কার্যালয়ের ভিত্তি বসান।

বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার। ১৯৪৯ সালের এইদিনে প্রতিষ্ঠিত দলটি বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh