• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বৃহস্পতিবার থেকে বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুন ২০১৭, ২২:৪৩

ঈদে ঘরমুখী মানুষের সেবা নিশ্চিতে আগামীকাল (বৃহস্পতিবার) থেকে চলাচল করবে বিআরটিসির ‘ঈদ স্পেশাল সার্ভিস’। ২২ জুন থেকে ২৯ জুন পর্যন্ত এ সার্ভিস চালু থাকবে। সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিতে এবার বিআরটিসির ৯শ’ বাস থাকবে।

বিআরটিসি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এদিকে বুধবার সকাল থেকে মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর দ্বিতল বাস ডিপো এবং গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (ফুলবাড়িয়ার সিবিএস-২) অগ্রিম টিকিট বিক্রি করছে বিআরটিসি।

গেলো ২৪ মে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ‘ঈদ স্পেশাল সার্ভিস নিয়ে বলেছিলেন, ৯শ’ বাসের পাশাপাশি তাৎক্ষণিক পরিস্থিতি মোকাবিলায় মহাখালী, গাবতলী, যাত্রাবাড়ি ও সায়েদাবাদ টার্মিনালে পঞ্চাশটি বাসও প্রস্তুত রাখা হবে।

কাদের বলেন, ঈদের সময়ে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে বিআরটিসি’র তিনটি মনিটরিং টিম রাখা হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদের সাতদিন আগ থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ঈদ পরবর্তী তিনদিন পর্যন্ত স্পেশাল সার্ভিস চলবে। ঈদের সময় সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে বাড়তি ভাড়া আদায় করতে দেয়া হবে না। ঘরমুখো যাত্রীদের নিরাপত্তা ও যানজট নিয়ন্ত্রণে রাখতে সড়কে ট্রাফিক পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও নিয়োজিত থাকবে।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh