• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘সরকার কেন বিএনপির হাতে ইস্যু তুলে দেবে’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ জুন ২০১৭, ১৪:৫৩

বিএনপির ত্রাণবহরে হামলা করে সরকার কেন তাদের হাতে ইস্যু তুলে দেবে। প্রশ্ন করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে ঢাকার মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র মোবাইলকোর্ট কার্যক্রম দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি এমনিতেই সবসময় সরকারের বিরুদ্ধে ইস্যু খোঁজে। আমরা কেন ফের তাদের গাড়িবহরে হামলা করে নতুন করে ইস্যু তৈরি করে দেব?

তিনি বলেন, বিএনপি নেতাদের গাড়িবহরে হামলার পেছনে কোনো মতলবি মহলের হাত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। হয়তো এর মাধ্যমে কোনো একটি মতলবি মহল দেশকে অস্থিতিশীল করতে ঘোলা পানিতে মাছ শিকার করছে।

আসছে নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নিজেদের নিশ্চিত পরাজয় হবে জেনে একাদশ সংসদের ভোটে না যাবার ফন্দি খুঁজছে বিএনপি।

রোববার রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে যাবার সময় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলার শিকার হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহর। এতে ফখরুল, দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম ও মেজর জেনারেল অব. রুহুল আমিন আহত হন।

হামলার ঘটনায় আমীর খসরু মাহমুদ চৌধুরী আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য হাছান মাহমুদের কর্মীদের অভিযুক্ত করেন। তবে তিনি এ ঘটনায় তার কর্মীদের সম্পৃক্ততার কথা নাকচ করে দেন।

এইচটি/সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh