• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগ হ্যাট্রিক জয় পাবে : কাদের (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুন ২০১৭, ১৩:৩৩

আসছে একাদশ সংসদ নির্বাচনেও জয় লাভ করে আওয়ামী লীগ হ্যাট্রিক সরকার গঠন করবে। বললেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সকালে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, আসছে নির্বাচনে আওয়ামী লীগ ফের জয় লাভ করে সরকার গঠন করবে। এর মাধ্যমে বিএনপি পরাজয়ের হ্যাট্রিক করবে। তাদের জ্বালাও পোড়াও রাজনীতির কারণে এবারও তাদের ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পূরণ হবে না।

সড়কমন্ত্রী বলেন, বার বার আন্দোলনের হুমকি দিয়ে মাঠে না নামায় দেশের মানুষের আস্থা হারিয়েছে বিএনপি। এছাড়াও হাওর ও দক্ষিণ উপকূলের দুর্যোগ কবলিতদের পাশে দাঁড়ায়নি দলটি। ফলে জনগণে তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে। অন্যদিকে বিএনপি শুধু আন্দোলনের হুমকি দিচ্ছে। আর সেই জন্যে আসছে নির্বাচনে আমাদের হ্যাট্রিক জয় হবে।

বুধবার সকাল ৭টায় ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে স্বাধীন বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে পরে আওয়ামীলীগ সভানেত্রী নেত্রী হিসেবে দলের নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন। এ সময় তার সঙ্গে ছিলেন মন্ত্রিপরিষদের সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সংসদ সদস্যরা।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh