• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাসিনা-রেহানা-পুতুলের অফিসিয়াল ফেসবুক পেজ নেই : আওয়ামী লীগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মে ২০১৭, ১৯:৫৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোটবোন শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কোন অফিশিয়াল ফেসবুক পেজ নেই বলে জানিয়েছে আওয়ামী লীগ।

তাদের নামে ভুয়া ফেসবুক পেজে মিথ্যা সংবাদ প্রচারের পরিপ্রেক্ষিতে সোমবার আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে এই ঘোষণা দেয়া হয়।

এতে বলা হয়েছে, কিছু দিন ধরেই আমরা অত্যন্ত উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু 'ফেইক ফেসবুক পেইজ' বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে থেকে পরিচালিত হচ্ছে এবং সেই পেইজগুলো থেকে নানা রকম মিথ্যা সংবাদ প্রচার করা হচ্ছে।

আওয়ামী লীগের ফেসবুক পেজে আরও বলা হয়েছে, বঙ্গবন্ধুর দৌহিত্র, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ এর একটি ফেরিফাইড ফেসবুক পেইজ Sajeeb Wazed ও বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান CRI এর ট্রাস্টি শেখ রেহানা'র পুত্র রাদওয়ান মুজিব সিদ্দিক এর একটি ফেসবুক আইডি Radwan Mujib Siddiq অফিশিয়ালি চালু আছে। যা তারা নিজেরাই তত্ত্বাবধান করে থাকেন।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, বঙ্গবন্ধুর কন্যাদ্বয় শেখ হাসিনা, শেখ রেহানা ও শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে এখনও অফিশিয়ালি কোন ফেসবুক পেইজ চালু হয়নি। একই সঙ্গে এরকম পেইজগুলোর অ্যাডমিনদেরকে আমরা অনুরোধ করবো পেইজগুলোকে 'আনঅফিশিয়াল' (Unofficial) হিসেবে ঘোষণা দিয়ে আমাদেরকে সহযোগিতা করবেন। অন্যথায় আমরা অতিসত্বর আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh