• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কাদেরের আহ্বান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মে ২০১৭, ১৯:০৬

রমজানে বিদ্যুৎ, পানি ও গ্যাসের নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এ আহ্বান জানান।

এ সময় রমজানে নিত্যপণ্যের বাজার সহনীয় পর্যায়ে রাখতে পদক্ষেপ নেয়ার আহ্বানও জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, অন্য দল থেকে আসা নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগ দিতে হলে কেন্দ্র থেকে অনুমতি নিতে হবে। সাম্প্রদায়িক অপশক্তি আওয়ামী লীগে যোগ দিতে পারবে না।

তিনি বলেন, দলভারী করার জন্য সাম্প্রদায়িক অপশক্তিকে দলে ভেড়ানোর অপচেষ্টা করা থেকে সবাইকে বিরত থাকতে হবে। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত আমাদের সিদ্ধান্ত এটা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের টার্গেট দু’টি। একটি হলো আগামী জাতীয় সংসদ নির্বাচন, অন্যটি হলো প্রধানমন্ত্রীর স্বপ্নের ভিশন-২০২১ বাস্তবায়ন করে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা।

এ বিষয়ে তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের কোনো নেতা এলাকায় গিয়ে নিজেকে ওই এলাকার দলের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করবেন না।

আমাদের যেখানে ভালো প্রার্থী রয়েছে, সেখানে অহেতুক কেউ যাতে সমস্যার সৃষ্টি করতে না পারে এবং দলের মধ্যে বিভেদ সৃষ্টি না হয়- সেই ব্যাপারে সবাইকে সর্তক দৃষ্টি রাখতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh