• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নবম ওয়েজ বোর্ড শিগগিরই ঘোষণা: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৭, ১৭:৩৯

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড খুব শিগগিরই ঘোষণা করা হবে। সাংবাদিকদের ওয়েজ বোর্ড গঠনের জন্য ইতিমধ্যেই বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

শনিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের এনএস রোডে সার্কিট হাউসে আয়োজিত মানববন্ধনের পর বিএফইউজের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ তথ্য জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,‘সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগেই সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে তার নীতিগত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। সে অনুযায়ী মন্ত্রণালয় ওয়েজ বোর্ডের চেয়ারম্যান নিয়োগ সম্পন্ন করেছে।’

এদিন বেলা ১১টায় রমজানের আগেই সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবি জানিয়ে মানববন্ধন করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতারা।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, নির্ধারিত সময়ের মধ্যে নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা না হলে কুষ্টিয়াসহ সারাদেশের সাংবাদিকদের নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার কর্মসূচি দেয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল। আরো বক্তব্য রাখেন বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, কোষাধ্যক্ষ মধুসূধন মন্ডল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব অমিয় ঘটক পুলক, জিএম সজল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বগুড়া, যশোরসহ দেশের বিভিন্ন অঞ্চলের সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাখাওয়াত হোসেন, এনডিসি আতিকুর রহমান ও সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

সি/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh