close
ঢাকা, বুধবার, ২৮ জুন ২০১৭ | ১৪ আষাঢ় ১৪২৪

অবৈধ সম্পদ রক্ষায় ক্ষমতা ছাড়তে চান না প্রধানমন্ত্রী: রিজভী

আরটিভি অনলা্ইন রিপোর্ট
|  ১৯ মে ২০১৭, ১৩:১৭ | আপডেট : ১৯ মে ২০১৭, ১৩:২০
আওয়ামী লীগ নেতাদের অবৈধ সম্পদ রক্ষা করতেই প্রধানমন্ত্রী ক্ষমতা ছাড়তে চান না। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে দলের নেতাদের মুক্তির দাবিতে মানববন্ধনে তিনি একথা বলেন।

রুহুর কবির রিজভী বলেন, দুর্নীতির মাধ্যমে মাত্র ৫-৬ বছরে কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে আওয়ামী লীগের নেতারা। তাদের এই সব অবৈধ সম্পত্তি রক্ষার জন্যেই প্রধানমন্ত্রী ক্ষমতা আকড়ে ধরে আছেন।

তিনি বলেন, এখন খবরের কাগজ খুললেই দেখা যায় সরকার দলের মন্ত্রী এমপি ও তাদের আত্মীয় স্বজনদের বড় বড় প্রাসাদ আর হোটেলের ছবি। মাত্র অল্প কয় দিনেই তারা আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন।

বিএনপির এই নেতা বলেন, সরকারের টার্গেট হচ্ছে বিএনপিকে ধ্বংস করা। আর সেই জন্যে বিরোধী দলের নেতা-কর্মীদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে ভরছে। গুম, খুন, হত্যার পরেও এই সরকারের আতঙ্ক যেন কাটছেই না।

রিজভী বলেন, প্রধান বিচারপতির কথা সরকারের গায়ে জ্বালা ধরিয়ে দিয়েছে। তারা সত্য কথা শুনতে পারেন না। বিচার বিভাগের প্রধানই স্বীকার করেছেন বিচারকরা নিয়ন্ত্রিত।

বিচার বিভাগকে নিয়ন্ত্রণের মাধ্যমে বিরোধী নেতা কর্মীদের জেলে ভরছে। একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। জামিন নিয়ে বের হলে ফের জেল গেট থেকে আটক করছে। এভাবে হামলা মামলা নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় থাকা যায় না।

এইচটি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়