• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভোটারদের জন্য সামাজিক মাধ্যমে উন্নয়ন তুলে ধরুন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মে ২০১৭, ১১:১৪

ভবিষ্যৎ ভোটারদের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগের উন্নয়ন তুলে ধরুন। বললেন প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলীয় সাংসদদের আইটি প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা বলেন।

জয় বলেন, মানুষের কাছে বেশি বেশি করে আওয়ামী লীগ ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। নিজেদের অবস্থান জনগণের কাছে জানান দিতে হবে। না হলে সামনে এগিয়ে যাওয়া যাবে না।

তিনি বলেন, বর্তমানে প্রচারণায় ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, স্ন্যাপ্যচ্যাটের মতো অনেক মাধ্যম রয়েছে। যেগুলো ব্যবহার করে নিজেদের এগিয়ে নিতে হবে। পিছিয়ে থাকার কোনো সুযোগ নেই।

তিনি বলেন, সমালোচকরা বসে নেই। তাদের কাজ সব সময় আওয়ামী লীগের বদনাম করা, অপপ্রচার চালানো। সরকার যতই উন্নয়ন করুক তারা সমালোচনা করবেই। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমেই তাদের অপপ্রচারের জবাব দিতে হবে।

সজিব ওয়াজেদ বলেন, বেশি বেশি করে সরকারের উন্নয়ন কাজ ও অবস্থান তুলে ধরুন। কারণ সমালোচকদের জবাব দেয়ার এটিই সবচেয়ে বড় হাতিয়ার। তাই বেশি বেশি প্রচারনা চালাতে হবে।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, আপনারা প্রতিদিন সরকারের উন্নয়ন তুলে ধরে একটি বা একাধিক পোস্ট দেন। কারণ আমাদের স্ট্যাটাসগুলো ভাইরাল হয়ে যায়। ফেসবুকসহ সামাজিক মাধ্যমের কল্যাণে এগুলো দ্রুত জনগণের কাছে পৌঁছে যাবে।

আপনাদের আইডিগুলো কিভাবে ভেরিফাইড করা যায় সেটিও আপনাদের শিখিয়ে দিবো। কারণ এখন বিশ্বায়নের যুগ। এসময় প্রযুক্তির সঠিক প্রয়োগ করে এগিয়ে যেতে হবে। পিছিয়ে থাকার কোনো সুযোগ নেই।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh