• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জনগণ তাদের ক্যামেরা আমাদের দিকে তাক করে রেখেছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ এপ্রিল ২০১৭, ১৯:৩৮

জনগণ তাদের ক্যামেরা আমাদের দিকে তাক করে রেখেছে। শেষ সময়ে সবাই বেশি বেসামাল হয়ে পারে। কথাও বেসামাল হয়ে যায়, কাজেও বেসামাল হয়ে যায়। তাই আমাদের সতর্ক থাকতে হবে। আমরা এমন কোনো কাজ না করি,যাতে আমাদের ক্ষতি হয়। বললেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ২০তম বিশ্ববিদ্যালয় দিবসের আলোচনায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আগামি নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে চিকিৎসক, শিক্ষকসহ সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

মোহাম্মদ নাসিম বলেন, আমাদের নিজেদের সাবধান হতে হবে। নিজেদের মধ্য কোন দলাদলি করা যাবে না। আপনারা ডাক্তার, আপনাদের কাজ জনগণকে সেবা দেয়া। কিন্তু আপনারা যদি দলা দলি করেন তা হলে জনগণ তো সেবা পাবেনা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব অর্জন ধ্বংস করতে নানা ষড়যন্ত্র চলছে। এটা আমাদের মনে রাখতে হবে। আওয়ামী লীগকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

তিনি বলেন, নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। কোনো ফরমুলা দিয়ে কাজ হবে না। সংবিধান অনুযায়ি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিএনপির বন্ধুদের বলি, ফরমুলা দেয়া বাদ দেন, নির্বাচনের জন্য প্রস্তুত হন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh