• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘ফের সরকার গঠনে সর্বোচ্চ কঠোরতা’

অনলাইন ডেস্ক
  ১৭ আগস্ট ২০১৬, ২১:৩৯

দেশের উন্নয়নের স্বার্থে সরকার কঠোর হচ্ছে জানালেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বললেন, মেয়াদ শেষে শেখ হাসিনার অধীনে নির্বাচন করে ফের সরকার গঠনে সর্বোচ্চ কঠোরতা অবলম্বন করা হবে।

বুধবার রাজধানীর মহানগর নাট্য মঞ্চে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।২০০৫ সালে দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে এ আয়োজন।

নাসিম বলেন, বাংলাদেশের কয়েক বছর আগে পরে স্বাধীনতা পেয়ে মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ অনেক দেশই উন্নত হয়েছে। এর একমাত্র কারণ ওই দেশের রাষ্ট্রপ্রধান কঠোর হস্তে দেশ পরিচালনা করেছেন।এদেশকে সে জায়গায় নিতে সরকারকে আরো কঠোর হতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, যে গণতন্ত্র বিচারহীনতার শিক্ষা দেয়, বঙ্গবন্ধু হত্যা, ২১ শে অগাস্ট বোমা হামলাসহ শত শত মানুষ হত্যার বিচার হতে দেয় না। সে গণতন্ত্র আমরা বিশ্বাস করি না।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ বলেন. জণগণের ধিক্কার ও জনরোষ থেকে বাঁচতেই এবার খালেদা জিয়া জন্মদিন পালন করেননি । তিনি নাকি বন্যা দুর্গত লোকদের সমবেদনা জানিয়ে জন্মদিন পালন করেননি। যদি এটাই হয়, তবে বিএনপির একটা নেতাকর্মীও কেন বন্যা দুর্গত এলাকায় যাননি? তাদের জন্য সাহায্যের হাত বাড়াননি?

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh