• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অবৈধ ক্ষমতা ধরে রাখতে সরকার ধার্মিক সেজেছে : রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ এপ্রিল ২০১৭, ১৭:৪৮

সরকারের পায়ের তলা থেকে মাটি সরে গেছে। তারা এখন চোরাবালির মধ্যে ডুবে যাচ্ছে। আর সেজন্যেই আসছে নির্বাচনে নিজেদের অবৈধ ক্ষমতা ধরে রাখতে ধার্মিক সেজেছে। তারা হেফাজতের সঙ্গে সখ্যতা গড়ে তুলতে চাচ্ছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার দুপুরে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী অভিযোগ করেন, বিশেষ বাহিনীর অভিযানের সময় বিএনপি নেতাদের বাড়িতে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা স্বজনদের সঙ্গে খারাপ ব‌্যবহার করছে। অনেক সময় নেতাকর্মীদের না পেয়ে পরিবারের সদস্যদের লাঞ্ছিত করা হচ্ছে।

তিনি বলেন, গেলো দু’দিনে বিশেষ অভিযানের নামে জামালপুর, সাতক্ষীরায়, ঝিনাইদহ, মেহেরপুর, বাগেরহাটে প্রায় ৫শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এছাড়া গ্রেপ্তার করা হয়েছে অনেককে। একইভাবে ঢাকা, সিরাজগঞ্জ, বগুড়া, গাইবান্ধা, চুয়াডাঙ্গা, ময়মনসিংহসহ দেশের বিভিন্ন এলাকায় পুলিশী অভিযানের নামে ব্যাপক ধরপাকড় ও হয়রানি নির্যাতন করছে।

তিনি বলেন, আওয়ামী লীগের দ্বিমূখি রাজনীতি যাতে কেউ ধরতে না পারে সেজন্য সারা দশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযান চলছে। বিশেষ করে ভারতের সঙ্গে হওয়া চুক্তি নিয়ে যাতে আলোচনা না হয় সেজন‌্য গ্রেপ্তারের এ অভিযান।

এইচটি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh