close
ঢাকা, সোমবার, ২১ আগস্ট ২০১৭ | ০৬ ভাদ্র ১৪২৪

আজ বিয়ে করছেন জিয়াউদ্দিন বাবলু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ এপ্রিল ২০১৭, ১২:৪৫ | আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ১৬:০৩
জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সাংসদ জিয়াউদ্দিন বাবলুর বিয়ে আজ। কনে দলের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মেহেজেবুন নেসা রহমান।

দু’ পরিবারের নিকটাত্মীয় ছাড়াও বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। জাপা চেয়ারম্যানের বাসা প্রেসিডেন্ট পার্কে  আনুষ্ঠানিকতা শেষে রাতে গুলশানের একটি অভিজাত হোটেলে হবে প্রীতিভোজ। 

সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু ফের বিয়ের পিড়িতে বসা। ঘরোয়াভাবেই শেষ করা হবে সব আনুষ্ঠানিকতা। ফলে ঘিনিষ্ঠজন ছাড়া তেমন কাউকে ডাকা হয়নি।

জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার সাংসদ। তার হবু শাশুড়ি মেরিনা রহমানও সংরক্ষিত আসনের এমপি। এছাড়া মামা শ্বশুর এরশাদও সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ দূত। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।

এদিকে বিয়ের বিষয়ে জিয়া উদ্দিন বাবুলর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আরটিভি অনলাইনকে বলেছিলেন, আমি এখন এ বিষয়ে কিছু বলতে চাই না। সময় হলে সব জানা যাবে।

অন্যদিকে দলের আরেক নেতা আরটিভি অনলাইনকে বলেছিলেন, যা রটে তাতো কিছু ঘটেই। ২১ এপ্রিল সাবেক মহাসচিব বিয়ে করছেন এটি আমরাও শুনেছি।

২০০৫ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষিকা ছিলেন। অন্যদিকে হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর।

বাবলুর প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। স্ত্রী ফরিদার মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন তিনি। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন।

এইচটি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়